Student Gear After Sales & Technical Support-
Student Gear থেকে আপনি কোন প্রোডাক্ট ক্রয় করলে সেটার টেকনিক্যাল বিষয়ে আপনাকে সাপোর্ট দিয়ে সহযোগীতা করা হয়। কিছু কিছু প্রোডাক্ট আছে যেগুলো ক্রয় করার পর অনেকে কনফিগার করতে ব্যার্থ হয়, এর মানে কিন্তু এই না যে প্রোডাক্টটি নষ্ট। হতে পারে, আপনি প্রপারলি কনফিগার করতে পারেননি। তাই এই বিষয়গুলোতে আপনাকে সাপোর্ট দেয়ার জন্য আমরা প্রস্তুত।
আমাদের টেকনিক্যাল টিম থেকে সাপোর্ট পাওয়ার সহজ উপায়-
১. প্রোডাক্ট রিসিভ করার পর যদি আপনি প্রোডাক্ট টি কনফিগার করতে না পারেন, তাহলে যতদ্রুত সম্ভব আমাদের সাথে যোগাযোগ করবেন, এক্ষেত্রে পন্য হাতে পাওয়ার পর থেকে ওয়ারেন্টি টাইমের মধ্যেই যোগাযোগ করার পরামর্শ থাকবে। আমাদের সাথে যোগাযোগ করতে Whatsapp 01312770764 করুন বা কল করুন 01312770765 (10AM-10PM) , অথবা আমাদের ফেসবুক পেজ, ফেসবুক গ্রুপ বা support@studentgear.com.bd
২. আপনার সমস্যাটি জানার পর কিভাবে সেটা সমাধান করা যায় সেই বিষয়ে আমরা সর্বাত্মক চেষ্টা করবো। এক্ষেত্রে বেশিরভাগ সময় ই সমস্যা গুলো অভার ফোনে কথা বলে কিংবা টিওটোরিয়াল ভিডিও লিংক শেয়ার করার মাধ্যমে আমরা সমাধান করে থাকি। সমস্যাটি ভালো করে বোঝার জন্য আপনি আমাদের ফেসবুক পেজ ইনবক্স কিংবা সাপোর্ট মেইলের মাধ্যমে প্রয়োজনীয় স্ক্রিনশট কিংবা শর্ট ভিডিও শেয়ার করে আমাদের সহযোগীতা করতে পারেন।
বিঃদ্রঃ লক্ষ রাখবেন, আমরা আফটার সেলস সাপোর্টের জন্য আপনার বাসায় লোক পাঠাতে পারিনা, কিংবা ডেলিভারি ম্যান আপনাকে টেকনিক্যাল সাপোর্ট দিতে পারবে না। টেকনিক্যাল এবং আফটার সেলস সার্ভিসের জন্য আপনাকে অবশ্যই আমাদের সাথে ফোন, ইনবক্সে, মেইলে সাপোর্ট নিতে হবে। তাছাড়া আমরা প্রোডাক্ট গুলো বিক্রয় করি, আমরা এর প্রস্তুতকারক না, কিন্তু আমরা পন্য বিক্রয়ের পাশাপাশি পন্য বিষয়ক সাপোর্ট ও প্রদান করি এবং আমাদের প্রতিটি কাস্টমারের ভালোবাসা অর্জন করার লক্ষে কাজ করে যাই।
~ধন্যবাদ, আমাদের সাথে থাকার জন্য।